গলাচিপায় স্কুল ছাত্রীকে অপহরণ করায় আদালতে মামলা | আপন নিউজ

সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম কাউনিয়ায় এসএসসি ও সমমানে ১৫৬ জন পরিক্ষার্থীর জিপিএ-৫ আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের মুল হোতা ইউপি সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় কলেজ ছাত্রী’র ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন ১০ জনের মনোনয়নপত্র দাখিল ঘুর্ণিঝড়ের পূর্বাভাস বুলেটিনের ব্যাখ্য প্রচার সেক্টরভিত্তিক আগাম কার্যক্রমের ওপর কর্মশালা কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা কলাপাড়ায় অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন! তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান, দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গণ’ধ-র্ষ’ণ মামলা আমতলীতে পুষ্টিসম্মৃদ্ধ মিষ্টি আলুর জাত সম্প্রসারণে কৃষক মাঠ দিবস
গলাচিপায় স্কুল ছাত্রীকে অপহরণ করায় আদালতে মামলা

গলাচিপায় স্কুল ছাত্রীকে অপহরণ করায় আদালতে মামলা

সঞ্জিব দাস, গলাচিপাঃ গলাচিপায় স্কুল ছাত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। অপহৃত স্কুল ছাত্রী না পেয়ে তার মা মালতী রানী বাদী হয়ে ৪ জনকে আসামী করে মোকাম পটুয়াখালী বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার গোলখালী ইউনিয়নের হরিদেবপুর টেকনিক্যাল সরকারি স্কুলের পূর্ব পাশে সরকারি রাস্তায়। অপহৃত স্কুল ছাত্রী অপু রানী (১৫) হচ্ছেন গোলখালী ইউনিয়নের বদরপুর গ্রামের ২ নম্বর ওয়ার্ডের কেসব চন্দ্র দাস ও মালতী রানী দম্পতীর কন্যা।

মামলা সূত্রে ও মামলার বাদী অপহৃত অপু রানীর মা মালতী রানী জানান, গত (১৪ ফেব্রুয়ারি) সকালে ১০টার সময় সরস্বতী পূজা উদযাপণ শেষে অপু রানী স্কুলের দিকে রওয়ানা হলে আসামী ১। দুলাল চন্দ্র দাস (৩২) পিতাঃ কানাই দাস, ২। লিপি রানী (৫৫) স্বামীঃ মৃত কানাই দাস, ৩। পলাশ চন্দ্র দাস (২৫) পিতাঃ মৃত কেশব চন্দ্র দাস, সর্ব  সাং- ছোট বিঘাই, পটুয়াখালী, ৪। শান্তি রঞ্জন দাস (৩৬) পিতাঃ মুকিন্দ্র চন্দ্র দাস, সাং- বাংলাবাজার, ডাকুয়া, গলাচিপা সংঘবদ্ধ হয়ে জোরপূর্বক একটি সাদা প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। অপহরণকারীরা এলাকার খারাপ প্রকৃতির লোক। দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধাশীল নয়। আমার মেয়ে অপু রানী হরিদেবপুর টেকনিক্যাল সরকারি স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী। ১নং আসামী দুলাল চন্দ্র দাস প্রায় সময়ই আমার মেয়ে স্কুল ও প্রাইভেটে যাওয়া আসার সময় ইভটিজিং করতো। সে মোবাইল ফোনে আমার মেয়েকে কুপ্রস্তাব দিত। আমার মেয়ে তার প্রস্তাবে রাজী না হয়ে বিষয়টি আমাদেরকে জানালে আসামীরা ক্ষিপ্ত হয়ে আমার মেয়েকে অপহরণ করার হুমকি দেয় এবং আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। খবর পেয়ে আমরা মেয়েকে অনেক খোঁজাখুঁজি করার পর না পেয়ে প্রশাসনের সহযোগীতা নিতে গলাচিপা থানায় একটি লিখিত অভিযোগ দিলে থানা পুলিশ আমার অভিযোগ গ্রহণ না করে আদালতে মামলা করার পরামর্শ দেন। ঘটনার ১৬ দিন অতিবাহিত হলেও এই পর্যন্ত আমার মেয়ের কোন সন্ধান পাইনি। তাই আমি বাদী হয়ে আদালতে মামল করি। আদালত মামলাটি আমলে নিয়ে গলাচিপা থানাকে এজাহার নেওয়ার নির্দেশ দেন। আমার মেয়েকে ফিরে পেতে আমি থানা পুলিশ সহ প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!